HighlightNewsদেশ

নয়াদিল্লি রেলওয়ে স্টেশনে এক মহিলাকে গণধর্ষণ, গ্রেপ্তার ৪ রেল কর্মচারী

টিডিএন বাংলা ডেস্ক: নয়াদিল্লি রেলওয়ে স্টেশনে ৩০ বছর বয়সী এক মহিলাকে গণধর্ষণ করার ঘটনায় চারজন রেল কর্মচারীকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত চার রেল কর্মী রেলওয়ের বৈদ্যুতিক বিভাগের কর্মচারী। বৃহস্পতিবার রাতে প্ল্যাটফর্মে নির্মিত ট্রেনের লাইটিং কামরায় তারা ওই মহিলাকে ধর্ষণ করে। অভিযোগ, দুই অভিযুক্ত যখন মহিলাকে ধর্ষণ করছিল, তখন অপর দুই অভিযুক্ত পাহারাদার হয়ে কামরার বাইরে দাঁড়িয়েছিল।

পুলিশ জানিয়েছে, অভিযুক্তদের নাম হল সতীশ কুমার (৩৫), বিনোদ কুমার (৩৮), মঙ্গল চাঁদ (৩৩) এবং জগদীশ চাঁদ (৩৭)। রেলওয়ের ডিসিপি হরেন্দ্র সিং জানিয়েছে, আক্রান্ত মহিলাটি তাঁকে ৩:২৭ টায় ফোন করে ঘটনার কথা জানান। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাঁকে উদ্ধার করে। জানা গিয়েছে, রেলে চাকরি দেওয়ার নাম করে ওই মহিলাকে ধর্ষণ করা হয়েছে। আক্রান্ত ওই মহিলা পুলিশকে জানিয়েছেন, তিনি হরিয়ানার ফরিদাবাদের বাসিন্দা। দু’বছর আগে স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয় তাঁর। এরপর থেকেই চাকরির সন্ধান করছিলেন তিনি। সতীশের সাথে তাঁর দেখা হয়েছিল এক বন্ধুর মাধ্যমে যে তাঁকে রেলওয়েতে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল।

বৃহস্পতিবার সতীশ তাঁকে তাঁর ছেলের জন্মদিনের অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়েছিলেন। রাত ১০:৩০ নাগাদ কীর্তি নগর মেট্রো স্টেশনে সতীশের সঙ্গে ওই মহিলার দেখা হয়। এর পরে, সতীশ তাঁকে নয়াদিল্লি রেলওয়ে স্টেশনে নিয়ে যায়। সেখানে অন্য তিন অভিযুক্তও আসে। এরপর চারজনই ট্রেনের লাইটিং কামরায় ওই মহিলাকে ধর্ষণ করে। মহিলা নিজের অভিযোগ জানানোর দু’ঘণ্টার মধ্যে চারজন অভিযুক্তকে গ্রেপ্তার করে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ।

Related Articles

Back to top button
error: