HighlightNewsদেশ

“কংগ্রেসের সশক্তিকরণের জন্য আহমেদ প্যাটেলের ভূমিকা স্মরণীয় হয়ে থাকবে”; আহমেদ প্যাটেলের মৃত্যুতে শোক জ্ঞাপন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

টিডিএন বাংলা ডেস্ক: বর্ষীয়ান কংগ্রেস নেতা তথা রাজ্যসভার সংসদ আহমেদ প্যাটেলের মৃত্যুতে শোক জ্ঞাপন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নিজের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী লেখেন,”আহমেদ প্যাটেল জির মৃত্যুতে শোকাহত। তিনি জনসেবক হিসেবে বহু বছর কাটিয়েছেন, সমাজসেবা করেছেন। তিনি তাঁর ক্ষুরধার বুদ্ধির জন্য পরিচিত, কংগ্রেস দলের সশক্তিকরণ এর জন্য তার ভূমিকা স্মরণীয় হয়ে থাকবে। তাহার পুত্র ফ্যাশনের সাথে কথা বলেছি এবং শোক জ্ঞাপন করেছি। আহমেদ ভাইয়ের আত্মার শান্তি হোক।”

প্রসঙ্গত, ১ অক্টোবর করোনায় আক্রান্ত হন সোনিয়া গান্ধীর রাজনৈতিক উপদেষ্টা তথা কংগ্রেসের বর্ষিয়ান নেতা আহমেদ প্যাটেল।করণা সংক্রান্ত বিভিন্ন সমস্যায় তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গুরগাঁওয়ের মেদান্ত হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। ওই হাসপাতালেই ইনটেনসিভ কেয়ার ইউনিটে করোনার সঙ্গে দীর্ঘ লড়াইয়ের পর বুধবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন পাঁচবারের রাজ্যসভার সংসদ ও কংগ্রেসের তিনবারের কোষাধক্ষ্য আহমেদ প্যাটেল।

Related Articles

Back to top button
error: