শারীরিক অবস্থার অবনতি, আইসিইউ-তে ভর্তি সায়রা বানু

টিডিএন বাংলা ডেস্ক : তিনদিন আগে হৃদরোগে আক্রান্ত হওয়ায় মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয় অভিনেত্রী সায়রা বানুকে। আজ তাঁর পরিস্থিতি অবনতি হওয়ায় তাঁকে আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়। সায়রার এক আত্মীয় সাংবাদিকদের জানান, এখনও ইনসেনটিভ কেয়ার ইউনিটে রয়েছেন অভিনেত্রী। অন্যদিকে, সায়রা বানুর অসুস্থতার খবরে উদ্বিগ্ন তাঁর অনুরাগীরা। সকলেই দিলীপ-জায়ার দ্রুত আরোগ্য কামনা করছেন।

চলতি বছরের ৭ জুলাই প্রয়াত হয়েছেন কিংবদন্তী অভিনেতা দিলীপ কুমার। ৯৮ বছর বয়সে মারা যান দিলীপ কুমার। সদ্য প্রয়াত স্বামী তথা দীর্ঘদিনের বন্ধু, অভিভাবক দিলীপ কুমারের শোক এখনও কাটিয়ে উঠতে পারেননি সায়রা। কিছুদিন আগেই জন্মদিন গেল সায়রার। কিন্তু সেভাবে কিছুই উদযাপন করেননি এই বছর। ‘ঈশ্বর আমার বেঁচে থাকার কারণ ছিনিয়ে নিলেন’। দিলীপ কুমার প্রয়াত হওয়ার পর এমনই জানিয়েছিলেন সায়রা।
সায়রা বলিউডে ডেবিউ করেন ১৯৬১ সালে জঙলি ছবিতে। মুভিতে তাঁর বিপরীতে অভিনয় করেন জনপ্রিয় অভিনেতা শাম্মি কাপুর। তারপর একের পর এক জনপ্রিয় মুভি। কিন্তু দিলীপের সঙ্গে গাঁটছড়া বাধার পর, আর অভিনয়ে ফিরে আসেননি। কারণ তিনি শুধু মন দিয়ে সংসারটাই করতে চেয়েছিলেন।