Highlightদেশবিনোদন

পদ্মসম্মানে আদনান সামি ও কঙ্গনা রানাউতকে নিয়ে চরমে বিতর্ক

টিডিএন বাংলা ডেস্ক : পদ্ম পুরস্কার ঘিরে বিতর্ক। তাও আবার মূলত দু’জনকে নিয়ে। একজন আদনান সামি ও অপরজন কঙ্গনা রানাউত। কিন্তু কেন?

গত আড়াই বছর ধরে চর্চায় কঙ্গনা রানাউত। তবে নিজের ফিল্মের জন্য নয়। বরং বিতর্কিত মন্তব্যের জোরে। বলিউডের স্বজনপোষণ, মাদককাণ্ড, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু থেকে কৃষক সমাবেশ। সব কিছুতেই বেফাঁস মন্তব্য করেছেন কঙ্গনা। এমনকী এরজন্য সোশ্যাল মিডিয়ায় তাকে নিষিদ্ধ করা হয়েছে। তারপরেও স্বমহিমায় পাওয়া গেছে বলিউড ডিভাকে। বিজেপির প্রতি দিনদিন বরং তার সমর্থন বেড়েই চলেছে। এমনকি অভিনেত্রীর প্রাপ্তির তালিকাও দিনদিন চওড়া হয়েছে। ৪টি পেয়েছেন জাতীয় পুরস্কার। ঝুলিতে এসেছে দেশের সেরা অভিনেত্রীর পুরস্কারও। মাস ঘুরতে না ঘুরতেই পদ্মশ্রী খেতাব।

একইভাবে আদনান সামির সম্মান ঘিরেও জলঘোলা শুরু হয়েছে। পাক বংশোদ্ভূত আদনান ভারতের নাগরিকত্বের জন্য আবেদন করেন ২০১৫ তে। পরের বছর তিনি ভারতের নাগরিকত্ব পান। আদনান বলেন, “অনেক সময় এমন ঘটনা ঘটে, যা ভাষায় প্রকাশ করা যায় না। শুধু বলতে পারি সরকারকে ধন্যবাদ। মানুষকে ধন্যবাদ। এই সম্মান বাবা-মাকে উৎসর্গ করছি। এটা শুধু সম্মান নয়, বিরাট দায়িত্ব। এটা পালন করার চেষ্টা করব।”

Related Articles

Back to top button
error: