তামিল সংস্কৃতি দেখতে পাওয়া একটি সুন্দর অনুভূতি; তামিলনাড়ুর জল্লিকাট্টু অনুষ্ঠানে অংশগ্রহণ করে জানালেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী

টিডিএন বাংলা ডেস্ক: আজ পোঙ্গনলের শুভ অনুষ্ঠানের দিন তামিলনাড়ু সফরে গিয়েছেন প্রাক্তন কংগ্রেস সভাপতি তথা কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী। এই উপলক্ষে দিন প্রথমে মাদুরাই পৌঁছন রাহুল। এরপর তিনি পৌঁছে যান অবনীপুরমের জল্লিকাট্টু অনুষ্ঠানে।এই অনুষ্ঠানে অংশগ্রহণ করে রাহুল গান্ধী বলেন তামিল সংস্কৃতি দেখতে পাওয়া একটি সুন্দর অনুভূতি। আমি এ বিষয়ে খুশি যে জল্লিকাট্টু অনুষ্ঠান খুবই সংগঠিত এবং সুরক্ষিতভাবে আয়োজন করা হয়েছে। যার ফলে সমস্ত মানুষ সুরক্ষিত রয়েছেন এবং প্রত্যেকের খেয়াল রাখা হচ্ছে।

উল্লেখ্য,করোনা সংকটের মধ্যেও এভাবে সরাসরি কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীর তামিলনাড়ু সফরকে যথেষ্ট গুরুত্বপূর্ণ পদক্ষেপ হিসেবে পর্যবেক্ষণ করছে রাজনৈতিক মহল। এর কারণ হিসেবে বলা বাহুল্য এবছরের এপ্রিল-মে মাসে তামিলনাড়ু বিধানসভা নির্বাচনকে নজরে রেখে ডিএমকে সঙ্গে গাঁটছড়া বাঁধতে পারে কংগ্রেস। এদিন পোঙ্গল উপলক্ষে আয়োজিত একটি অনুষ্ঠানে রাহুল গান্ধীর সঙ্গে উপস্থিত ছিলেন ডিএমকে যুব ইউনিটের সম্পাদক উদয়নিধি স্ট্যালিন, কংগ্রেসের সাধারণ সম্পাদক কেসি ভেনুগোপাল, প্রদেশ কংগ্রেস কমিটির সভাপতি কে এস আলাগিরি এবং পুডুচেরির মুখ্যমন্ত্রী ভি নারায়ণস্বামি।