২৩ নভেম্বর রাত থেকে ১৫ দিনের জন্য ‘রেল রোকো আন্দোলন’ বন্ধ করার সিদ্ধান্ত নিল পাঞ্জাব কৃষক ইউনিয়ন; টুইট করে এই সিদ্ধান্তকে স্বাগত জানালেন মুখ্যমন্ত্রী

Screenshot Taken from Captain Amrinder Singh's Facebook page

টিডিএন বাংলা ডেস্ক: পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিংহের সঙ্গে বৈঠকের পর ২৩ নভেম্বর রাত থেকে আগামী ১৫ দিনের জন্য রেল রোকো আন্দোলন বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে কৃষক ইউনিয়ন। যদিও এই সময়সীমার মধ্যে তাঁদের দাবি পূরণ না হলে আবারো অবরোধ করতে পারেন বলে জানিয়েছেন তাঁরা। কেন্দ্রের কৃষি আইনের বিরুদ্ধে পাঞ্জাবের কৃষকদের এই রেল রোকো আন্দোলনের জেরে গত ৫২ দিন ধরে পাঞ্জাবে যাত্রীবাহী এবং মালগাড়ি ট্রেন পরিষেবা সম্পূর্ণ বন্ধ হয়ে রয়েছে।

পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং নিজের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল একটি টুইট করে কৃষকদের এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে লিখেছেন,”কৃষক ইউনিয়নের সঙ্গে একটি সফল বৈঠক হলো। এটা জানাতে পেরে আনন্দিত বোধ করছি যে ২৩ নভেম্বর রাত থেকে কৃষক ইউনিয়ন ১৫ দিনের জন্য রেল অবরোধ সমাপ্ত করার সিদ্ধান্ত নিয়েছে। আমি এই সিদ্ধান্তকে স্বাগত জানাচ্ছি কারণ এই সিদ্ধান্ত আমাদের আর্থিক পরিস্থিতিকে স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনতে সহায়ক হবে। আমি কেন্দ্র সরকারের কাছে পাঞ্জাবি পুনরায় রেল পরিষেবা চালু করার জন্য অনুরোধ করছি।”