বাংলাকে যারা ধ্বংস করেছে তারা বালিশের তলা থেকে পতাকা বের করে ধ্বংসের খেলায় নেমেছে: কটাক্ষ পার্থ চট্টোপাধ্যায়ের 

নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, কলকাতা: বাংলাকে যারা ধ্বংস করেছে আবার তারা বালিশের তলা থেকে পতাকা বের করে এনে ধ্বংসের খেলায় নেমেছে। আমরা যেন আর ধ্বংস না দেখি। যারা নতুন করে ধ্বংস করতে চাইছে তাদের হাতে যেন তামাক না খায়। রবিবার টালিগঞ্জে একটি হিন্দি মিডিয়াম স্কুলের অনুষ্ঠানে যোগ দিয়ে সিপিএম ও বিজেপিকে লক্ষ্য করে এই ভাষাতেই আক্রমণ করলেন রাজ্যের শিক্ষামন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। তিনি বলেন, বিভিন্ন ভাষাভাষী মধ্যে ঐক্য, বিভিন্ন জাতির মধ্যে ঐক্য বাংলার ঐতিহ্য। যারা সেই ঐতিহ্য ধ্বংস করতে চাইছে তারা আবার বালিশের তলা থেকে পতাকা বের করে এনেছে আমরা যেন আর ধ্বংস না দেখি।

রাজিব ব্যানার্জি সহ বেশ কয়েকজন তৃণমূল নেতার বিজেপিতে যোগদানের কড়া সমালোচনা করেন পার্থ চট্টোপাধ্যায়। পার্থ বলেন, দলবদলে উৎসাহ দেওয়ার জন্য চার্টার্ড প্লেন নতুন ট্রেন্ড বিজেপির। তাঁর কথায়, বাংলার মানুষ দেখছেন, ভারতের মানুষ দেখছেন।

এদিন টালিগঞ্জ অশোকনগর উচ্চ বিদ্যালয়ের হিন্দি মিডিয়াম স্কুলের উচ্চ মাধ্যমিক স্তরে উন্নীত করা হলো। পার্থ চট্টোপাধ্যায় ছাড়াও উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস সহ অন্যান্যরা।