“ভাইপোকে মুখ্যমন্ত্রী করা ছাড়া আর কোন লক্ষ্য নেই তৃণমূলের” ডুমুরজলার সভা থেকে ভার্চুয়াল মাধ্যমে তৃণমূলকে আক্রমণ করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

ছবি সৌজন্যে বিজেপি ফর ওয়েস্টবেঙ্গলের ফেসবুক পেজ।

টিডিএন বাংলা ডেস্ক: আজ হাওড়া ডুমুরজলায় আয়োজিত বিজেপির যোগদান মঞ্চে এদিন উপস্থিত হয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, স্মৃতি ইরানির মত বিজেপির হেভিওয়েট নেতৃত্বরা। এর পাশাপাশি গতকাল যারা দিল্লিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বাসভবনে গিয়ে বিজেপিতে যোগদান করেছিলেন উপস্থিত রয়েছেন তাঁরাও। এদিনের সভায় ভার্চুয়াল মাধ্যমে বক্তৃতা দিয়ে রাজ্যের শাসক দল তৃণমূলকে আক্রমণ করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ডুমুরজলার সভা থেকে অমিত শাহের অভিযোগ,”ভাইপোকে মুখ্যমন্ত্রী করা ছাড়া আর কোনও লক্ষ্য নেই। তৃণমূল সরকার একমাত্র ভাইপোর কল্যাণে ব্যস্ত।”

শুধু তাই নয়, অমিত শাহের দাবি,”ভোট আসতে আসতে মমতা একা হয়ে যাবেন, পাশে কেউ থাকবে না।” তিনি আরো বলেন,”মোদিজির নেতৃত্বে বাংলায় পরিবর্তন নিশ্চিত। বিজেপি সরকার বাংলাকে সুরক্ষিত করবে। কৃষকদের আয় যাতে দ্বিগুণ হয়, বিজেপি সেটা দেখবে। সোনার বাংলা গড়ার লক্ষ্য পূরণ করব।”

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রবেশকারী প্রসঙ্গ উত্থাপন করে অমিত শাহ বলেন,”দিদি শুধু কৃষকদের নাম দিয়েছেন, কোনও তথ্য দেননি। ফের একবার বাংলার কৃষকদের সঙ্গে প্রতারণা করেছেন তিনি। অ্যাকাউন্টের তথ্য না দিলে টাকা যাবে কী করে? বাংলার মাটিকে অনুপ্রবেশকারীদের জন্য খুলে দিয়েছেন তিনি।”

ডুমুর জলা ভার্চুয়াল সভা থেকে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির “আয়ুষ্মান ভারত” প্রকল্পের কথা উল্লেখ করে অমিত শাহ বলেন,”শুধু মোদি এনেছেন বলে আয়ুষ্মান ভারত কার্যকর করলেন না। ক্ষমতায় এসে প্রথমেই আয়ুষ্মান ভারত চালু করব। ভোট আসতে আসতে মমতা বন্দ্যোপাধ্যায় একা হয়ে যাবেন। তাঁর সঙ্গে দাঁড়াবার কেউ থাকবে না।”

এরপর বিজেপিতে যাঁরা যোগদান করেছেন তাঁদের স্বাগত জানিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেন,”বিজেপিতে যাঁরা যোগ দিলেন, তাঁদের স্বাগত জানাই। মা-মাটি-মানুষের স্লোগান অদৃশ্য হয়ে গেছে। তার জায়গায় দুর্নীতির স্লোগান উঠেছে। বাংলার গরিবরা মমতা দিদির কী ক্ষতি করেছে?”