Highlightদেশ

মালিকের সঙ্গে যোগ রয়েছে বম্বে বিস্ফোরণের চক্রি এবং দাউদ ঘনিষ্ঠ সেলিমের! বিস্ফোরক অভিযোগ ফড়নবিশের

টিডিএন বাংলা ডেস্ক : মহারাষ্ট্রের মাদককাণ্ডে এবার মুখোমুখি দুই রাজনৈতিক প্রতিপক্ষ। এনসিপি নেতা তথা রাজ্যের মন্ত্রী নবাব মালিকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুললেন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ।

দীপাবলির রাতেই হুমকি দিয়ে রেখেছিলেন ফড়নবিশ। বলেছিলেন, উৎসব শেষ হলেই খেলা শেষ করবেন তিনি। মালিকের বিরুদ্ধে মাফিয়া যোগের অভিযোগ প্রকাশ্যে আনবেন তিনি। সেই ঘোষণা মতো মঙ্গলবার সাংবাদিক বৈঠক করলেন
ফড়নবিশ। তার অভিযোগ, মালিকের সঙ্গে বম্বে ধারাবাহিক বিস্ফোরণের অন্যতম চক্রি সর্দার শাবাব আলি খান এবং দাউদঘনিষ্ঠ সেলিম প্যাটেলের যোগাযোগ রয়েছে। শাবাব আলি এবং তার পরিবারের সঙ্গে জমি সংক্রান্ত বোঝাপড়া রয়েছে এনসিপি নেতার।”

রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রীর আরও অভিযোগ, কুর্লার এলবিএস মার্গের একটি অভিজাত সম্পত্তি সেলিম প্যাটেলের থেকে কিনেছেন মালিক। সেলিম প্যাটেল ছিলেন দাউদের বোন হাসিন পার্কারের নিরাপত্তারক্ষী। ফড়নবিশ জানিয়েছেন, তার কাছে এই সংক্রান্ত যে নথি রয়েছে তা সংশ্লিষ্ট আধিকারিকের হাতে তুলে দেওয়া হবে। পাশাপাশি একটি প্রতিনিধি পাঠানো হবে এনসিপি সুপ্রিমো শরদ পাওয়ারকে।

সম্প্রতি ফড়নবিশের স্ত্রীর বিরুদ্ধে মাদকচক্রে জড়িত থাকার অভিযোগ এনেছিলেন মালিক। এবার পাল্টা দিতে মাঠে নামলেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী।

Related Articles

Back to top button
error: