ক্রিস্টিয়ানো রোনালদো কে স্বাগত জানাতে তৈরী হচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড

টিডিএন বাংলা ডেস্ক : ম্যানচেস্টার ইউনাইটেড শুক্রবার সন্ধ্যায় নিশ্চিত করেছে যে ক্রিশ্চিয়ানো রোনালদো ওল্ড ট্র্যাফোর্ডে চাঞ্চল্যকর প্রত্যাবর্তন করছেন তার ক্লাব জুভেন্টাসের সাথে চুক্তি করার পর নিশ্চিত হয়ে যায় পুরো বিষয়টি । রোনালদো দুই বছরের চুক্তিতে স্বাক্ষর করবেন বলে জানা গেছে ইতিমধ্যে ভিসা এবং মেডিকেল প্রস্তুতি তুঙ্গে।

ইউনাইটেড ইতালিয়ান ক্লাবকে প্রাথমিক ২ মিলিয়ন ইউরো এবং ৩ মিলিয়ন পর্যন্ত বোনাস দিতে রাজি হয়েছে।

ক্রিস্টিয়ানো পাঁচবারের ব্যালন ডি’অর বিজয়ী। তার ক্যারিয়ারে এখন পর্যন্ত ৩০ টিরও বেশি প্রধান ট্রফি জিতেছেন , যার মধ্যে পাঁচটি উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা, চারটি ফিফা ক্লাব বিশ্বকাপ, ইংল্যান্ড, স্পেন ও ইতালিতে সাতটি লিগ শিরোপা এবং নিজ দেশ পর্তুগালের হয়ে ইউরোপীয় চ্যাম্পিয়নশিপ।

রেড ডেভিলস দের হয়ে প্রথম পর্বে ১১৮ টি গোল করেছিলেন ২৯২ টি ম্যাচে কিংবদন্তি ৭ নম্বর জার্সিতে। ৩৬ বছর বয়সী এই স্ট্রাইকার ম্যানচেস্টার ইউনাইটেডের অন্যতম প্রিয় ছিল ২০০৯ সালে রিয়াল মাদ্রিদের হয়ে রিয়াল মাদ্রিদে যাওয়ার আগে।

ম্যানচেস্টার ইউনাইটেডের আনুষ্ঠানিক বিবৃতিতে বলা হয়েছে, “ম্যানচেস্টার ইউনাইটেড নিশ্চিত করতে পেরে আনন্দিত যে ক্লাবটি ক্রিস্টিয়ানো রোনালদোর হস্তান্তরের জন্য জুভেন্টাসের সাথে চুক্তিতে পৌঁছেছে, ব্যক্তিগত শর্তাবলী, ভিসা এবং মেডিকেল চুক্তি সাপেক্ষে”।

এর আগে ম্যানচেস্টার সিটি ফুটবল ক্লাব নিয়ে রোনালদোর এজেন্টের সঙ্গে কথা চলছে বলে গুজব ছড়িয়েছিল। সবকিছু এরিয়ে পুরনো ঘরেই ফিরলেন এই লিভিং লেজেন্ড।

জুভেন্টাসের ম্যানেজার ম্যাসিমিলিয়ানো আলেগ্রি ইতিমধ্যেই নিশ্চিত হয়ে গিয়েছিলেন যে রোনালদো ৩১ আগস্ট ট্রান্সফার উইন্ডোর সময়সীমার আগেই ক্লাব ছাড়তে চান।