মহাত্মা গান্ধীর প্রয়াণ দিবসে নাথুরাম গডসের সমর্থনে টুইট করলেন কঙ্গনা রানাওয়াত

টিডিএন বাংলা ডেস্ক: বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত প্রায়শই নিজের বিভিন্ন টুইটের কারণে আলোচনার শীর্ষে থাকেন। গতকাল ৩০ জানুয়ারি মহাত্মা গান্ধীর প্রয়াণ দিবসে নাথুরাম গডসের সমর্থনে একটি টুইট করেন। মুহূর্তের মধ্যেই এই দুইটি ভাইরাল হয়ে যায়। ওই টুইটে নাথুরাম গডসের একটি ছবি শেয়ার করে কঙ্গনা রানাওয়াত লিখেছেন,”প্রত্যেকটি কাহিনীর তিনটি দিক হয়। একটা আপনার, একটা আমার এবং একটা সত্যি… ভালো গল্পকার কোন কিছুতে আবদ্ধ হন না বা কোন কিছু গোপন করেন না… এই জন্যেই আমাদের বইগুলি বেকার… সম্পূর্ণরূপে প্রপঞ্চক।”

 

 

ট্যুইটের শেষে হ্যাশট্যাগ নাথুরাম গডসে লিখেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। কঙ্গনার এই দুইটি নিয়ে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। দুটি দলে বিভক্ত হয়ে গেছেন টুইটার ব্যবহারকারীরা। একদিকে একপক্ষ যখন চূড়ান্তভাবে কঙ্গনা রানাওয়াত এর এই মন্তব্যের সমালোচনা করছে তখন অপর দিকে আরেক পক্ষ তার এই মন্তব্যের সম্পূর্ণরূপে সমর্থন করছে।

প্রসঙ্গত, ৩০ জানুয়ারি রাষ্ট্রপিতা মহাত্মা গান্ধীকে গুলি করে হত্যা করেছিলেন নাথুরাম গডসে। সেই ৩০জানুয়ারির দিন কঙ্গনা রানাউতের এহেন পোস্ট প্রকাশ্যে আসার পর তাঁর দেশ ভক্তি নিয়ে প্রশ্ন উঠেছে সোশ্যাল মিডিয়ায়।