“বিজেপির জুজু দেখিয়ে সংখ্যালঘু মানুষদের ভোটের কাজে ব্যবহার করছে রাজ্য সরকার”; ডুমুরজলার সভা থেকে শাসকদল তৃণমূলকে আক্রমণ করলেন রাজিব ব্যানার্জি

ছবি সৌজন্যে বিজেপি ফর ওয়েস্টবেঙ্গলের ফেসবুক পেজ।

টিডিএন বাংলা ডেস্ক: “বিজেপির জুজু দেখিয়ে সংখ্যালঘু মানুষদের ভোটের কাজে ব্যবহার করছে রাজ্য সরকার”। হাওড়া ডুমুরজলায় বিজেপির যোগদান মঞ্চ থেকে এই ভাষাতেই রাজ্যের শাসক দল তৃণমূল কে আক্রমণ করলেন সদ্য বিজেপিতে যোগদান করা রাজ্যের প্রাক্তন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়।

হাওড়া ডুমুরজলায় আয়োজিত বিজেপির যোগদান মঞ্চে এদিন উপস্থিত হয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, স্মৃতি ইরানির মত বিজেপির হেভিওয়েট নেতৃত্বরা। এর পাশাপাশি গতকাল যারা দিল্লিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বাসভবনে গিয়ে বিজেপিতে যোগদান করেছিলেন উপস্থিত রয়েছেন তাঁরাও। এদিনের সভায় বক্তব্য রাখতে গিয়ে সদ্য বিজেপিতে যোগদান করা রাজ্যের প্রাক্তন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন,”বাংলার মানুষের মুক্তি চাই। বাংলার মানুষের কাজ চাই। বাংলার মানুষের উন্নতি চাই। শ্রমিক-খেটে খাওয়া মানুষদের কথা আমরা ভাবব। মানুষের কোনও নিরাপত্তা নেই। ভারতীয় জনতা পার্টির চোখে অনেক স্বপ্ন আছে। আমরা চাই নতুন করে সোনার বাংলা গড়তে। যেখানে থাকবে না কোনও দুঃখ। মা, বোনদের স্বপ্ন বাস্তবায়িত হবে। সংখ্যালঘু ভাই বোনদের ভয় দেখানো হচ্ছে। বিজেপির জুজু দেখিয়ে এই সংখ্যালঘু মানুষদের ভোটের কাজে ব্যবহার করেছে এই সরকার।”