ক্যামেরার সামনেই অশালীন ভাষার ব্যাবহার যোগীর

Image courtesy: Yogi Adityanath FB page

টিডিএন বাংলা ডেস্ক : অশালীন মন্তব্য ব্যবহারের ফলে সোমবার উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। রবিবার আদিত্যনাথ কোভিড -19 ভ্যাকসিনের প্রথম ডোজ নেওয়ার পরে সংবাদ সংস্থা এএনআইকে ক্যামেরার সামনে প্রতিক্রিয়া জানাচ্ছিলেন। তিনি বলেছিলেন যে “আমি দেশের বিজ্ঞানীদের কাছে আমার শুভেচ্ছা জানাতে চাই”, এই কথা গুলি বলার আগে অন্য কোনো ব্যাক্তি আদিত্যনাথের ঘরে কথা বলতে দেখা গিয়েছিল (ভিডিওতে দেখানো হয়নি), যার ফলে একটি সামান্য বাধা সৃষ্টি হয়েছিল। মুখ্যমন্ত্রী তার কণ্ঠস্বর অনুসরণ করে বলেছিলেন: “কেয়া করতে হো **… ” ভিডিও বন্ধ হওয়ার আগেই। এর পরে ভিডিও টি দ্রুত ছড়িয়ে পরে সোশ্যাল সাইটে।

অনেক দর্শক বিষয় টি দেখে চমকে যান। বিজেপির পক্ষ থেকে বলা হয় ভিডিওটি কারচুপি করে তৈরি করা হয়েছে। কিন্তু যে সংবাদ সংস্থাকে যোগী সাক্ষাৎকারটি দিচ্ছিলেন, তার টুইটে ভিডিওর ফুটেজটি রয়েই যায় গোটা দিন । রাতে এএনআই মূল ভিডিওটি সরিয়ে নতুন তোলা ভিডিও আপলোড করে টুইটে করে । তবে আগের প্রকাশিত ভাইরাল হওয়া ভিডিও প্রত্যাহার করলেও নেটিজেনরা এটিকে মিস করেননি।

ভিডিওটি বলা বাহুল্য, আদিত্যনাথের উত্সাহের পরে স্পষ্টতই পুনরায় গুলি করা হয়েছে।আদিত্যনাথের এই মন্তব্যের জেরে সর্ব প্রথম সমাজবাদী পার্টির চিফ অখিলেশ যাদব আক্রমণ করেন। সেই সাথে আম আদমি পার্টিও এই সুযোগ হাতছাড়া করেনি।

এখানে আরও কিছু প্রতিক্রিয়া তুলে ধরা হল: