টিডিএন বাংলা ডেস্ক : ভোটের আগে সমর্থকদের মুখোমুখি নমো। এই অবস্থায় ভারত-পাকিস্তান সম্পর্কের কথা যে উঠবে, তা বলাই যায়। এদিন বিশ্বের বৃহত্তম ভিডিও কনফারেন্সে দেশের বিভিন্ন প্রান্ত থেকে অংশ নিয়েছিলেন ১ কোটি বিজেপি সমর্থন। সেখানে তিনি বলেন, ভারত একজোট হয়ে লড়বে, ঐক্যবদ্ধ ভাবে জিতবে।

ভারতকে তৃতীয় বৃহত্তম অর্থনীতি হিসাবে প্রতিষ্ঠিত করার প্রতিশ্রুতিও দেন প্রধানমন্ত্রী। আসন্ন লোকসভা নির্বাচনে দক্ষিণ ভারতেও বিজেপি পদ্ম ফোটাতে সক্ষম হবে বলে আশা প্রকাশ করেন তিনি। মোদী আরো বলেন, ২০১৪-১৯ সাল পর্যন্ত মানুষের যাবতীয় প্রয়োজন মেটানোর চেষ্টা করেছি আমরা। ২০১৯ থেকে মানুষের আশা-আকাঙ্খা পূরণ নজর দেব আমরা।

একইসঙ্গে দেশের সেনা সম্পর্কে তিনি বলেন, সেনাবাহিনীর উপর সম্পূর্ণ আস্থা রয়েছে আমাদের। তাঁদের মনোবল ভেঙে যায়, এমন কোনও আচরণ না করাই ভাল। তাহলে শত্রুরা আমাদের দিকে আঙুল তোলার সুযোগ পেয়ে যাবে। নমোর কথায়, এই মুহূর্তে দেশবাসীর আবেগ অন্য স্তরে বইছে। বীর জওয়ানরা সীমান্তে সাহসিকতার পরিচয় দিচ্ছেন। তাঁদের পাশে গোটা দেশ। আমাদের ঐক্যবদ্ধ অবস্থানে নজর গোটা দুনিয়ার। তাঁর পরামর্শ, গুজবে কান দেবেন না। পাকিস্তান দেশে বিভাজন ঘটাতে চাইছে। পাকিস্তান আমাদের অগ্রগতি স্তব্ধ করে দিতে চাইছে, কিন্তু কোনও অবস্থাতেই ভারত থেমে যাবে না। সবশেষে তিনি বলেন, সেনাবাহিনীর পাশে রয়েছে গোটা দেশ। তাদের ভূমিকায় গর্বিত ভারত।