টিডিএন বাংলা ডেস্ক: এখনই রাহুল গান্ধীর সাথে সাক্ষাৎ করবেন না বলে সাফ জানিয়ে দিলেন রাজস্থানের উপ মুখ্যমন্ত্রী সচিন পাইলট।একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে এই কথা জানিয়েছেন তিনি। ওই সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী এদিন রাজস্থান কংগ্রেসের পক্ষ থেকে রনদিপ সিং সূর্যেওয়ালা সাংবাদিক সম্মেলনে যে বার্তা দিয়েছেন তা এখনই মেনে চলতে নারাজ সচিন পাইলট। যদিও রাহুল গান্ধীর নিকটবর্তী এক সদস্যের বক্তব্য অনুযায়ী সচিন পাইলট এবং রাহুল গান্ধীর মধ্যে সম্পর্ক যথেষ্ট ভাল। তারা একে অপরের সাথে প্রায়ই সরাসরি কথোপকথন করেন।

অপরদিকে দলীয় স্তরে হুইপ জারি করে মুখ্যমন্ত্রী অশোক গেহলটের বিধায়কদের মিটিংয়ে উপস্থিত হয়েছিলেন ১০৭ জন বিধায়ক। রাজস্থানের মুখ্যমন্ত্রীর মিডিয়া টিম-এর পক্ষ থেকে দাবি করা হয়েছে ১০৭জন বিধায়কেরই সমর্থন রয়েছে অশোক গেহলটের সঙ্গে। এরপর নিজেদের হাত শক্ত করতে তড়িঘড়ি বাসে করে বিধায়কদের নিয়ে রিসোর্টে যাওয়ার সিদ্ধান্ত নেন অশোক গেহলট।

প্রসঙ্গত এদিন সকালেই শচীন পাইলট এর ৩০জন বিধায়ক সমর্থনে থাকার মন্তব্যকে খন্ডন করে অশোক গেহলট বলেন ৩০জন নয় মাত্র ১০ জন বিধায়কের সমর্থন রয়েছে শচীন পাইলট এর সঙ্গে। এরপর মিটিং এর শেষে ১০৭ জন বিধায়কের সমর্থন দাবি করেন তিনি।

এদিকে কংগ্রেস হাইকমান্ড উদ্যোগ নিয়েছে বিক্ষুব্ধ সচিন পাইলটকে আবার শিবিরে ফিরিয়ে নিয়ে আসার উদ্দেশ্যে।এদিন বিদ্রোহীদের সঙ্গে দুর্ব্যবহার না করার নির্দেশ দিয়েছেন রাহুল গান্ধী। সচিন পাইলটের সঙ্গে ফোনে কথাও বলেছেন রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধী।