টিডিএন বাংলা ডেস্ক: বুধবার ৪৮ বছরে পা দিলেন ক্রিকেট দুনিয়ার “দাদা” তথা ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। প্রাক্তন ভারত অধিনায়ক এর জন্মদিনের শুভেচ্ছায় ভেসে উঠল সোশ্যাল মিডিয়া। বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সহ ক্রিকেট দুনিয়ায় তাঁর সতীর্থরা শুভেচ্ছা বার্তা জানালেন সৌরভকে। তবে সর্বপ্রথম শুভেচ্ছা বার্তা জানিয়ে অবশ্যই নজর কাড়লেন শচীন তেন্ডুলকর।
এদিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সৌরভ গাঙ্গুলী কে তার জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানিয়ে একটি টুইট বার্তায় লেখেন,”সৌরভ গাঙ্গুলী কে জন্মদিনের আন্তরিক অভিনন্দন। ক্রীড়া জগতে আপনার বিপুল অবদান। সুস্থ থাকুন, ভালো থাকুন।”

বহুদিনের সতীর্থ সচিন তেন্ডুলকর শুভেচ্ছা জানিয়ে লেখেন,”শুভ জন্মদিন দাদা!আশা করি আমাদের অফ চিল্ড পার্টনারশিপ আরো শক্তিশালী হয়ে উঠবে আমাদের অনফিল্ড পার্টনারশিপ যেমন ছিল। এই বছরটা তোমার ভালো কাটুক সেই শুভেচ্ছা।”

শুধু শচীনই নন প্রাক্তন অধিনায়ক এর জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন মোহাম্মদ কাইফ ভিভিএস লক্ষণরাও।
ভারতের ক্রিকেট টিমের প্রাক্তন ব্যাটসম্যান মোহাম্মদ কাইফ সৌরভ কে শুভেচ্ছা জানিয়ে টুইট করে বলেন,”একজন দারুণ ব্যাটসম্যান থেকে একজন অসাধারণ অধিনায়ক এবং এখন ভারতীয় ক্রিকেটের সব দিক থেকে নেতা। আমার প্রিয় অধিনায়ক এবং মেন্টর সৌরভকে শুভ জন্মদিন।”

ভিভিএস লক্ষ্মণ টুইট করে লেখেন,”এই শুভ দিন বারবার ফিরে আসুক সৌরভ। তুমি আরো সাফল্য পাও এবং আরো অনেক অনেক ভালোবাসা পাও। দারুণ কাটাও দিন এবং এই বছরটা ভালো কাটুক।”

সুরেশ রায়না লেখেন,”শুভ জন্মদিন দাদা। যে ভারতীয় ক্রিকেটের বৈপ্লবিক পরিবর্তন এনেছিলেন। একজন প্লেয়ার ও একজন অধিনায়ক হিসেবে তোমার অবদান পরবর্তী প্রজন্ম শ্রদ্ধা করবে! অসাধারণ বছর কাটুক।”

https://twitter.com/ImRaina/status/1280719736502775808?s=20