স্পোর্টস ডেস্ক, টিডিএন বাংলা : ২১২ রানের টার্গেট তাড়া করতে নেমে ১৯৮ রান করে শেষ পর্যন্ত ১৩ রানে পরাজিত হল দিল্লি। চলতি আইপিএলের ৩০তম ম্যাচে আগে ব্যাট করে শেন ওয়াটসনের ৭৮ এবং ধোনির ৫১ রানে ভর করে ২১১ সংগ্রহ করে চেন্নাই। টার্গেট তাড়া করতে নেমে নির্ধারিত নির্ধারিত ২০ ওভারে ১৯৮ রানে থেমে যায় দিল্লি। দলের হয়ে সর্বোচ্চ ৭৯ রান করে রিশভ পান্থ। এছাড়া ৫৪ রান করেন বিজয় শঙ্কর।

সোমবার পুনের মহারাষ্ট্রের ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে টসে হেরে আগে ব্যাটিং নেমে উড়ন্ত সূচনা করে চেন্নাই। উদ্বোধনীতে ফাফ ডু প্লেসিসকে সঙ্গে নিয়ে ১০.৫ ওভারে ১০২ রানের জুটি গড়েন শেন ওয়াটসন। এরপর ২৮ রানের ব্যবধানে ৩ উইকেট হারিয়ে কিছুটা থমকে যায় মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই দলটি।

৩৩ বলে ৩৩ রান করে প্লেসিস আউট হলেও ব্যাটিং তাণ্ডব চালিয়ে যান ওয়াটসন। দিল্লির লেগ স্পিনার অমিত মিশ্রর গুগলিতে বিভ্রান্ত হওয়ার আগে ৪০ বলে ৭ ছয় এবং ৪ বাউন্ডারিতে ৭৮ রান করে ফেরেন ‘বুড়ো’ ওয়াটসন। চতুর্থ উইকেটে আম্বাতি রাইডুকে সঙ্গে নিয়ে ব্যাটিং তাণ্ডব চালান ধোনি। একের পর এক হেলিকপ্টার শর্টে বল বাউন্ডারি ছাড়া করেন ধোনি।

ইনিংস শেষ হওয়ার ১ বল বাকি থাকতে রান আউটের ফাঁদে পড়ে যান রাইডু। তার আগে ধোনির সঙ্গে ৩৬ বলে ৭৯ রানের পার্টনারশিপ গড়েন। সাজঘরে ফেরার আগে ২৪ বলে ৫ বাউন্ডারি এবং ১ ছয়ে ৪১ রান করেন রাইডু। মাত্র ২২ বল খেলে ৫ ছক্কা এবং ২ বাউন্ডারির সাহায্যে ৫১ রান করে অপরাজিত থাকেন ধোনি।