নিজস্ব সংবাদদাতা, টিডিএন বাংলা, মালদা: রাজ্য সরকার অনুমতি দিলে আগামী বুধবার থেকে মালদার ইংলিশ বাজার ও পুরাতন মালদায় পুরোপুরী লকডাউন শুরু হবে। সোমবার জেলার প্রশাসনিক ভবনে জেলার ব্যবসায়ী সমিতি, জেলা পুলিশ, ইংলিশবাজার ও পুরাতন মালদা পৌরসভার আধিকারিকদের সঙ্গে বৈঠক করেন জেলাশাসক। এই বৈঠকেই সিদ্ধান্ত নেওয়া হয়েছে, আগামী বুধবার থেকে ইংলিশ বাজার ও পুরাতন মালদা পৌরসভা অত্যাবশ্যকীয় সামগ্রী ছাড়া সমস্ত দোকান বাজার হাট বন্ধ থাকবে।

উল্লেখ্য, প্রতিদিন জেলায় বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। ইতিমধ্যেই আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ৮০০। তাই সংক্রমণ রুখতে লক ডাউনের পথে হাঁটার সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন। এদিনের বৈঠকের সিদ্ধান্ত রাজ্য সরকারকে জানানো হয়েছে। সরকারি অনুমতি মিললে শুরু হবে লকডাউন।

মালদা ম্যাংগো মার্চেন্টের অ্যাসোসিয়েশনের সভাপতি উজ্জল সাহা বলেন, সকাল ১১ পর্যন্ত সব্জী বাজার খোলা থাকবে। বাকি সমস্ত কিছু বন্ধ থাকবে। বাস শহরের থেকে কিছুটা দুরে দাঁড়াবে এমনি সিদ্ধান্তের কথা জানিয়ে চিঠি দেওয়া হয়েছে রাজ্য সরকারকে। ইংরেজবাজার পুরাতন মালদা কালিয়াচকের বিভিন্ন বাজার সবজি ছাড়া সমস্ত দোকানপাট বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। করোনা রুখতে প্রশাসনের সিদ্ধান্তকে আমরা স্বাগত জানিয়েছি।