হায়দ্রাবাদ গণধর্ষণ মামলায় মার্সিডিজ বাজেয়াপ্ত করল পুলিশ, গ্রেফতার ৩ অভিযুক্ত

প্রতীকী ছবি

টিডিএন বাংলা ডেস্ক: হায়দ্রাবাদ গণধর্ষণ মামলায় এখনও পর্যন্ত ৫ জন অভিযুক্তকে শনাক্ত করেছে পুলিশ। এদের মধ্যে ৩ জন নাবালক। ইতিমধ্যেই ওই পাঁচজনের মধ্যে ২ নাবালক সহ তিন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনায় তিন অভিযুক্তের রাজনৈতিক পরিবারের সঙ্গে সম্পর্ক রয়েছে বলে জানা গিয়েছে। ঘটনার দিনের একটি সিসিটিভি ফুটেজও উদ্ধার করেছে পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে মার্সিডিজ গাড়িটিকে।

প্রসঙ্গত, ২৮ মে এই ঘটনাটি ঘটে। নাবালিকার বাবা বুধবার ১ জুন, অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। আইপিসির ধারা ৩৫৪ এবং পকসো অ্যাক্ট এর অধীনে হায়দ্রাবাদের জুবলি হিলস থানায় মামলা দায়ের করা হয়।
এই ঘটনার তদন্ত করছেন হায়দ্রাবাদের ওয়েস্ট জোন ডিসিপি জোয়েল ডেভিস। এই ঘটনা প্রসঙ্গে তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, “নিপীড়িত অভিযুক্তদের সম্বন্ধে বিশেষ কিছু জানেন না। উনি শুধু একটি নাম বলেছেন। অভিযুক্তদের গ্রেফতার করার জন্য স্পেশাল তম তৈরি করা হয়েছে। সিসিটিভি ফুটেজ উদ্ধার করা হয়েছে। ওর থেকে আমরা পাঁচজন অভিযুক্তকে শনাক্ত করেছি।”
তিনি আরো বলেন,”দুজন অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রীর ছেলের এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে ভিত্তিহীন।একজন ভিআইপির ছেলে রয়েছে, যাকে নাবালক হওয়ার কারণে রাতে গ্রেফতার করা হয়নি। বিধায়কের ছেলের নামও এই ঘটনায় উঠে এসেছে। নিপীড়িতের বয়ান এবং সিডিআর অ্যানালিসিসের পর এটা স্পষ্ট যে উনি পাঁচ অভিযুক্তের মধ্যে শামিল ছিলেন না।”