Robbery: ডাকাতির দায়ে গ্ৰেফতার ২ মহিলা সহ ৪ জন

টিডিএন বাংলা ডেস্ক: কাঁকসার ত্রিলোক চন্দ্রপুর বাজার এলাকায় সোনার দোকানে দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটে। কাঁকসা থানার পুলিশ দু’দিনের মধ্যেই ডাকাতির ঘটনার কিনারা করে ডাকাতদলের ৪ সদস্যকে গ্রেফতার করলেন। গ্রেফতার ৪ সদস‍্যের মধ্যে ২ জন মহিলাও আছেন বলে জানা গিয়েছে। মুর্শিদাবাদ জেলার সামশেরগজ্ঞ থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে খবর। ২ দিনের মধ্যে ডাকাতির ঘটনার কিনারা করে ৪ সদস্যকে গ্রেফতারের ঘটনা কাঁকসা পুলিশের বড় সাফল্য বলে মনে করছে এলাকাবাসী।

পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় দুই মহিলা সহ মোট ৭ জন জড়িত। এই ডাকাতির মূল পাণ্ডা হল শেখ সরিফ ও শেখ সাদ্দাম। ‌আর বাকিরা হল, শেখ সরিফুল, শেখ মামুদ, শেখ ফিরোজ ও ‌জোৎস্না দাস, সুপর্ণা দাস নামে দুই মহিলা। ‌এর মধ্যে শেখ সরিফুল বাদে সকলে একই পরিবারের সদস্য।‌ এদের মধ্যে ডাকাতির মূল পাণ্ডা শেখ সরিফ ও শেখ সাদ্দাম সহ শেখ সরিফুল পলাতক। তবে জ্যোৎস্না ও সুপর্ণা সহ বাকি চারজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি ৩ জনের খোঁজ শুরু করেছে পুলিশ।

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, রবিবার বিকেলে জ্যোৎস্না ও সুপর্ণা খরিদ্দার সেজে ওই সোনার দোকানে যায় এবং রুপোর গয়না কেনার নাম করে দোকানদারের সঙ্গে কথা বলে তাঁকে অনেকক্ষণ ব্যস্ত রাখে।