ফের বিপাকে শিল্পা-রাজ কুন্দ্রা, অভিযোগ কোটি টাকা প্রতারণার

টিডিএন বাংলা ডেস্ক : পর্নকাণ্ডের পর এবার আর্থিক প্রতারণার অভিযোগ শিল্পা শেঠি ও তাঁর স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে। মুম্বইয়ের বান্দ্রা থানায় নীকিন বারাই নামে এক ব্যবসায়ী এই স্টার দম্পতির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না বলিউড ডিভা শিল্পা শেঠি ও তাঁর স্বামী রাজ কুন্দ্রার। সদ্য পর্নোগ্রাফি মামলায় কিছুটা রেহাই পেয়েছেন রাজ। সেই থেকে সামরিক মুক্তি পেতেই মোটা অঙ্কের টাকা প্রতারণার অভিযোগ উঠেছে দম্পতির বিরুদ্ধে। ওই ব্যবসায়ীর ঠিক কী অভিযোগ? অতিরিক্ত লাভের আশা দেখিয়ে ২০১৪ সালের জুলাই মাসে শিল্পা ও তাঁর স্বামী ফিটনেস সংস্থায় প্রায় দেড় কোটি টাকা বিনিয়োগ করেন তাঁকে দিয়ে। দিনের পর দিন কেটে গেল লাভের মুখ দেখেনি ব্যবসায়ী। ফলে টাকা ফেরত যান তিনি। টাকা ফেরত চাইতেই গণ্ডগোলের সূত্রপাত। অভিযোগ শিল্পা ও তাঁর স্বামী তাঁকে হুমকি দেয়। পুলিশের কাছে লিখিত অভিযোগে এমনই জানিয়েছেন ওই ব্যবসায়ী।

পুলিশ সূত্রে খবর, দম্পতির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪০৬, ৪০৯, ৪২০, ৫০৬, ৩৪ ও ১২০বি ধারাই মামলা রুজু করা হয়েছে। নীকিনের অভিযোগের ভিত্তিতে তাঁদের জিজ্ঞাসাবাদের জন্য দ্রুত ডেকে পাঠানো হবে।