কুস্তিগীর হত্যা মামলায় গ্রেফতার অলিম্পিকে পদক জয়ী সুশীল কুমার

image : facebook Sushil Kumar

টিডিএন বাংলা ডেস্ক: ছত্রপাল স্টেডিয়ামে এক প্রাক্তন কুস্তিগীরের হত্যা মামলায় দিল্লি পুলিশের হাতে গ্রেফতার হলেন দেশের হয়ে জোড়া অলিম্পিক পদকজয়ী কুস্তিগীর সুশীল কুমার। সূত্রের খবর অনুযায়ী, সুশীল ও তাঁর সঙ্গী অজয় কুমারকে বৃহত্তর দিল্লির মুন্ডকা এলাকা থেকে গ্রেফতার করেছে দিল্লি পুলিশের স্পেশাল সেল।

প্রসঙ্গত, ছত্রপাল স্টেডিয়ামে হাতাহাতি এবং এক কুস্তিগীরের হত্যা মামলায় সুশীল কুমারের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। এরপর থেকেই ফেরার ছিলেন সুশীল কুমার। সুশীল ও তার সহযোগীকে ধরতে এরপর দিল্লি পুলিশের পক্ষ থেকে ঘোষণা করা হয়েছিল, ছত্রপাল স্টেডিয়ামে সাগর রানার খুনের ঘটনায় যে বা যারা সুশীলকুমার এবং তাঁর সহযোগীর সম্পর্কে তথ্য দিতে পারবে তাদেরকে এক লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে।

পুলিশের দাবি অনুযায়ী, ছত্রপাল স্টেডিয়ামে গত ৪ মে সাগর রানা নামে এক প্রাক্তন কুস্তিগীরকে পিটিয়ে হত্যা করা হয়। সংঘর্ষের সময় কয়েকজন কুস্তিগীর আহত হয়েছিলেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় দিল্লি পুলিশ কয়েকজন ব্যক্তির বয়ান অধিভুক্ত করে এবং ওই বয়ান এর পরিপ্রেক্ষিতে সুশীল কুমারের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করে তদন্ত শুরু করে।