দেশ

মজুরি চাওয়ায় লোহার রড দিয়ে বেধড়ক মার, মৃত্যু দিনমজুরের

টিডিএন বাংলা ডেস্ক : দিনমজুরের ‘অপরাধ’ তিনি তাঁর প্রাপ্য মজুরি চেয়েছিলেন। যার জেরে মালিকের রোষানলে পড়ে প্রাণ খোয়াতে হল তাঁকে। লোহার রড দিয়ে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে মালিকের বিরুদ্ধে। বিহারের নালন্দার ঘটনা।মৃতের নাম উপেন্দ্র রবিদাস।

সংবাদমাধ্যম সূত্রে খবর, জেলার চন্ডী পুলিশ থানা অঞ্চলের যোগিয়া গ্রামে সোমবার রাতে মর্মান্তিক এই ঘটনা ঘটে। তিনি তাঁর দৈনিক কাজের মজুরি হিসেবে মালিকের কাছে ১০ কেজি খাদ্যশস্য চেয়েছিলেন।

চন্ডী পুলিশ থানার এক পদস্থ কর্তা জানিয়েছেন, যোগিয়া গ্রামে জনৈক দীনেশ মাহাতোর জমিতে গত ১৫ দিন ধরে দিনমজুর হিসেবে কাজ করছিলো উপেন্দ্র। মৃতের স্ত্রীর অভিযোগ, বীজ রোয়ার কাজের জন্য মালিকের ১০ কেজি খাদ্যশস্য দেওয়ার কথা ছিলো। যখন উপেন্দ্র মালিকের কাছে তাঁর প্রাপ্য ১০ কেজি খাদ্যশস্য দাবি করে, তখনই দীনেশ এবং তার সঙ্গে থাকা লোকজন উপেন্দ্রকে নৃশংসভাবে লোহার রড, লাঠি দিয়ে মারতে শুরু করে। ঘটনাস্থলেই উপেন্দ্রর মৃত্যু হয়।

পুলিশ আরও জানিয়েছে, দীনেশ মাহাতোর বাড়ির কিছু দূরে এক চটের বস্তার মধ্যে উপেন্দ্রর মৃতদেহ দেখতে পাওয়া যায়। এরপরেই মৃতের স্ত্রী পুলিশে অভিযোগ দায়ের করেন। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Related Articles

Back to top button
error: