HighlightNewsদেশ

গরিবের জমি কেড়ে নিয়ে দেওয়া হয়েছিল চাকরির প্রতিশ্রুতি, ট্রেনের ঘোষণা হল কিন্তু চলল না ট্রেন, নাম না করে লালুকে আক্রমণ করলেন প্রধামন্ত্রী নরেন্দ্র মোদী

টিডিএন বাংলা ডেস্ক: লালুর নাম না করেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তাঁর রেলমন্ত্রী থাকাকালীন সময়ের কথা উল্লেখ করে তীব্র আক্রমণ করেছেন। মোদি বলেন, গরীবদের কাছ থেকে জমি নিয়ে রেলে চাকরির মিথ্যে প্রতিশ্রুতি দেওয়া হতো। রেলওয়ে নিয়োগ নিয়ে রাজনীতি হতো। জয়পুরে রাজস্থানের প্রথম বন্দে ভারত ট্রেনের পতাকা প্রদর্শনের সময় এই মন্তব্য করেন মোদি।

প্রধানমন্ত্রী বলেন, এটা আমাদের দেশের দুর্ভাগ্য যে, যা সাধারণ মানুষের জীবনের একটি অংশ, তাকেও রাজনীতির আখড়া বানানো হয়েছে।
মোদি বলেন, রেলওয়ের আধুনিকায়নে সব সময়ই রাজনৈতিক স্বার্থ প্রাধান্য পেয়েছে। রাজনৈতিক স্বার্থ দেখেই সিদ্ধান্ত নেওয়া হয় কে হবেন রেলমন্ত্রী। কোন ট্রেন কোন স্টেশন থেকে চলবে তা ঠিক করত রাজনৈতিক স্বার্থ। রাজনৈতিক স্বার্থপরতার কারণে বাজেটে এমন ট্রেনের জন্য এমন ঘোষণা করা হয়েছিল, যা কখনও চলেনি। রেলের নিরাপত্তা, পরিচ্ছন্নতা সবকিছুই উপেক্ষা করা হয়েছে। এই সমস্ত জিনিস ২০১৪ সাল থেকে পরিবর্তিত হতে শুরু করে।

Related Articles

Back to top button
error: