About Us

টিডিএন বাংলা প্রথম যাত্রা শুরু করে সোস্যাল মিডিয়া প্লাটফর্ম ফেসবুকের মাধ্যমে, ২০ অক্টোবর, ২০১৬ সালে। তবে তার আগে ফেসবুকে ওই পেজের একাধিকবার নাম পরিবর্তিত হয়েছিল। ফেসবুকের মাধ্যমেই টিডিএন বাংলা সেদিন মিডিয়া জগতে একটা নতুন বার্তা দিয়েছিল- ‘সত্যের পক্ষে খবরের আওয়াজ’। ২০১৬ সালের ৬ নভেম্বর কলকাতা প্রেস ক্লাবে টিডিএন বাংলার ওয়েবসাইট উদ্বোধন হয়।

টিডিএন মিডিয়া প্রাইভেট লিমিটেডের অধীনে চলে টিডিএন বাংলা। এছাড়া টিডিএন উর্দু, টিডিএন ওয়ার্ল্ড একই সংস্থার অধীনে পরিচালিত হয়।

প্রথম থেকেই অনলাইন মিডিয়া জগতে টিডিএন বাংলা খুব জনপ্রিয়। টিডিএন এর দেখাদেখি বহু মিডিয়ার আবির্ভাব হয়েছে। এই জনপ্রিয়তা খবরের বিশ্বাসযোগ্যতা ও পাঠকের ভালোবাসায় হয়েছে। বর্তমানে ফেসবুকে ৪ লক্ষ ৬০ হাজার ফলওয়ার্স, ইউটিউবে ৫৫ হাজার সাবস্ক্রাইব, ইনস্টাগ্রামে ১১ হাজার ৫০০ ফলওয়ার্স। ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম,ইউটিউব সহ প্রায় ৫ লক্ষ ১৭ হাজার পাঠক। এছাড়া দেশের জনপ্রিয় নিউজ এপ্লিকেশন ডেইলি হান্ট এ টিডিএন বাংলার খবর প্রকাশিত হয়।

টিডিএন বাংলার ওয়েবসাইট থেকে পৃথিবীর শতাধিক দেশের মানুষ খবর পড়েন।
কোনও কোনও মাসে প্রায় ৬০ লক্ষ রিচ হয়।

কোটি কোটি বাঙালির কাছে টিডিএন বাংলার খবর পৌঁছে যায়। সত্য ও নির্ভরযোগ্য খবর পরিবেশন করে টিডিএন বাংলা পাঠকের মনে জায়গা করে নিয়েছে। খবরের বিশ্বাস যোগ্যতা থেকে প্রতিদিন বাড়ছে ফলওয়ার্স।