“নেতাজি সুভাষচন্দ্র বোসের হত্যা করিয়েছিল কংগ্রেস, নেহেরু-গান্ধীর থেকেও জনপ্রিয় ছিলেন তিনি”; বিতর্কিত মন্তব্য বিজেপি সাংসদ সাক্ষী মহারাজের

ছবি সৌজন্যে সাক্ষী মহারাজের ফেসবুক পেজ।

টিডিএন বাংলা ডেস্ক: নেতাজি সুভাষচন্দ্র বসুর মৃত্যুকে কেন্দ্র করে ফের একবার কংগ্রেসকে আক্রমণ করলেন উত্তরপ্রদেশের বিজেপি সাংসদ সাক্ষী মহারাজ। দেশনায়ক নেতাজি সুভাষচন্দ্র বসুর মৃত্যুর জন্য কংগ্রেসকেই দায়ী করলেন তিনি। সাক্ষী মহারাজের অভিযোগ, কংগ্রেসই নেতাজি সুভাষচন্দ্র বোসের হত্যা করিয়েছিল। উন্নাওতে নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৫ তম জন্মদিন উপলক্ষে এমনই বিতর্কিত মন্তব্য করেন বিজেপি সাংসদ সাক্ষী মহারাজ।

উত্তরপ্রদেশের বিজেপি সাংসদ সাক্ষী মহারাজ বলেন,”সুভাষচন্দ্র বোসকে সময়ের আগেই মৃত্যুর গহ্বরে পাঠিয়ে দেওয়া হয়েছিল। আমার অভিযোগ কংগ্রেসই সুভাষচন্দ্র বোসের হত্যা করিয়েছিল। বোসের জনপ্রিয়তার কাছে পন্ডিত নেহেরুর দাঁড়াতে পারতেন না। মহাত্মা গান্ধীও তাঁর জনপ্রিয়তার কাছে মৃয়মান ছিলেন।”

তিনি আরো বলেন,”সুভাষচন্দ্র বোস সেই ব্যক্তি ছিলেন যিনি স্লোগান তুলেছিলেন তুমি আমাকে রক্ত দাও আমি তোমাকে স্বাধীনতা দেব। ইংরেজরা এতো সাধাসিধে ছিল না যে চাইলেই স্বাধীনতা দিয়ে দিত। এই স্বাধীনতার জন্য অনেক মানুষ শহীদ হয়েছেন।”