“জগদীপ ধনখড়কে এক্ষুনি অপসারণ করা উচিত”, পশ্চিমবঙ্গের রাজ্যপালের কড়া সমালোচনা করল শিবসেনার মুখপত্র “সামনা”

টিডিএন বাংলা ডেস্ক: রাজনৈতিক সৌজন্যে জানানো হোক কিংবা ভোটের আগে দিদিকে সমর্থনের বার্তা, সবক্ষেত্রেই বরাবর পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে থেকেছে শিবসেনা। তাই এবার বিধানসভা ভোটে জয়লাভের পর তৃতীয় বার তৃণমূল কংগ্রেস সরকার আসার পর নারদা কাণ্ড নিয়ে রাজ্যে যে চরম রাজনৈতিক সংকট সৃষ্টি হয়েছে সেই পরিস্থিতিতে দিদির পাশে থাকার বার্তাই দিল শিবসেনা। শিবসেনা মুখপত্র ‘সামনা’তে কড়া ভাষায় সমালোচনা করা হয়েছে রাজ্যপাল জাগদীপ ধনখড়ের। শীঘ্রই জগদীপ ধনখড়কে পশ্চিমবঙ্গের রাজ্যপালের পদ থেকে অপসারণ করার দাবিও করেছে “সামনা”।

“সামনা”-এ প্রকাশিত সাম্প্রতিক প্রতিবেদনে বলা হয়েছে, জগদীপ ধনখড় একটানা অসাংবিধানিক কাজ করে চলেছেন। যে কায়দায় ভোরবেলা বাড়িতে ঢুকে সিবিআই রাজ্যের পুর ও নগর উন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম, পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, বিধায়ক মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায়কে গ্রেফতার করেছে তা সম্ভব হয়েছে জগদীপ ধনখড়ের দেওয়া অনুমতি পত্রের ফলেই। একটি নির্বাচিত সরকারকে ফেলে দেওয়ার চক্রান্ত করেছেন জগদীপ ধনখড়। এর তীব্র সমালোচনা করা হয়েছে ওই প্রতিবেদনে।

বুধবার শিবসেনা মুখপাত্র “সামনা”-এ লেখা হয়েছে, জগদীপ ধনখড় একটানা চেষ্টা করে চলেছেন বাংলায় যেন অচলাবস্থার সৃষ্টি করা যায়। একের পর এক অসাংবিধানিক কাজ করে চলেছেন তিনি। তাঁকে এক্ষুনি ডেকে পাঠাক কেন্দ্র সরকার। তাঁকে অপসারণ করা উচিত। তাৎপর্যপূর্ণ ভাবে শিবসেনার এই দাবিকে পূর্ণ সমর্থন জানিয়েছে অন্যান্য বিরোধী রাজনৈতিক দলগুলি।