রাজনৈতিক সন্ত্রাস অব্যাহত বীরভূমে

নিজস্ব প্রতিনিধি, টিডিএন বাংলা, বীরভূম: রাজনৈতিক সন্ত্রাস অব্যাহত বীরভূম জেলায়। ফের বোমাবাজিতে উত্তপ্ত হয়ে উঠলো নানুর। বিজেপির অভিযোগ সোমবার তাদের প্রার্থীর ওই এলাকায় প্রচার ছিল সেই কর্মসূচি বানচাল করতে শাসকদল আশ্রিত দুষ্কৃতীরা বোমাবাজি করেছে।

এদিকে তৃণমূল কংগ্রেস তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে বলেছে বিজেপি এলাকায় সন্ত্রাসের পরিবেশ সৃষ্টি করেছে এবং তাদের বোমাবাজিতে দলের কর্মী জখম হয়েছে। এদিন নানুরের ঘিদহ গ্রামে বিজেপি প্রার্থীর প্রচার আগে। তার আগেই এলাকাকে সন্ত্রস্ত করে তুলতে বোমাবাজি করার অভিযোগ। বিজেপি ও শাসক দল তৃনমূল একে অপরের বিরুদ্ধে তোপ দেগেছে ঘটনার। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী। ঘটনায় পাঁচজনকে আটক করেছে পুলিশ।

অন্যদিকে ময়ূরেশ্বর বিধানসভার কণ্ডলা গ্রামে বিজেপির সভাপতির বাড়ির সামনে থেকে বালতি ভর্তি বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো। বিজেপির অভিযোগ শাসক দলের কর্মীরা এলাকায় রবিবার রাত্রে পতাকা লাগানোর সময় ওই বিজেপি কর্মীর বাড়ির সামনে বোমা গুলি নামিয়ে দিয়ে চলে যায়। সোমবার সকালে ঘটনাস্থলে পুলিশ এবং বোম স্কোয়াড গিয়ে বোমা উদ্ধার করেছে।