তৃণমূলে যোগ দিলেন বাজপেয়ি জমানার কেন্দ্রীয় অর্থমন্ত্রী যশবন্ত সিনহা

ছবি সৌজন্যে যশবন্ত সিনহার ফেসবুক পেজ।

টিডিএন বাংলা ডেস্ক: তৃণমূলে যোগ দিলেন বাজপেয়ি জমানার কেন্দ্রীয় অর্থমন্ত্রী ও প্রতিরক্ষা মন্ত্রী যশবন্ত সিনহা। আজ তৃণমূল ভবনে সুদীপ বন্দ্যোপাধ্যায়, সুব্রত মুখোপাধ্যায়, ডেরেক ও-ব্রায়নের উপস্থিতিতে ঘাসফুল শিবিরে যোগদান করলেন তিনি। এদিন যশবন্ত সিনহার তৃণমূলে যোগদান প্রসঙ্গে পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় বলেন, আমাদের দলে যেমন একজন মমতা আছেন তেমনই একজন যশবন্ত সিনহা এলেন। আমরা গর্বিত। উনি শুধুমাত্র বিহারের মানুষ নয়। তৃণমূল কংগ্রেসের পথ প্রদর্শক হিসেবে থাকবেন উনি। জ্ঞান-বুদ্ধির পাশাপাশি ওঁর বিনম্রতা আমাদের ভালো লাগে। আজ গৌরবময় দিনের একটি। মমতা বন্দ্যোপাধ্যায় গভীর ষড়যন্ত্রের শিকার হয়েছেন নন্দীগ্রামে। তাই এই অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারলেন না।

যশবন্ত সিনহাকে দলে স্বাগত জানিয়ে সুদীপ বন্দ্যোপাধ্যায় বলেন, যতবার কঠিন পরিস্থিতি এসেছে ততবার মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে দাঁড়িয়েছেন তিনি। আজও ৪৫ মিনিট কথা হয়েছে তাঁদের। যশবন্ত সিনহার তৃণমূলে যোগদান ইতিবাচক হবে।

বাজপেয়ি আমলের কেন্দ্রীয় অর্থমন্ত্রক ও প্রতিরক্ষা মন্ত্রকের দায়িত্বে থাকা যশবন্ত সিনহা তৃণমূলে যোগদানের আগেও একাধিকবার মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে থেকে তোপ দেগেছেন কেন্দ্রের শাসক দল বিজেপির বিরুদ্ধে। অভিযোগ করেছেন শুভেন্দু অধিকারী সহ তৃণমূলের নেতাদের বিজেপি ভাঙিয়ে আনছে। তিনি লিখেছিলেন,”নির্বাচনের আগে পশ্চিমবঙ্গের সার্জিক্যাল স্ট্রাইকে নেমেছে বিজেপি। নির্বাচনের পরেও একদফার জন্য প্রস্তুত থাকুন। তাই এই সময়ে অন্য কিছু নয়, এখন সময়ের দাবি বিপুল ভোটে জিতে আসুক তৃণমূল।”