নদীয়ার তাঁতের শাড়ীতে মহুয়া মৈত্র, হার্পারসের প্রচ্ছদে চমক

নদীয়ার তাঁতের শাড়ীতে মহুয়া মৈত্র, হার্পারসের প্রচ্ছদে চমক

 

টিডিএন বাংলা ডেস্কঃ রাজনীতির ময়দানের পাশেই এবার নতুনরূপে ম্যাগাজিনের ফ্রণ্ট পেজে। নয়া চমক তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের, সম্প্রতি হার্পারস বাজার ইন্ডিয়ার বার্ষিকী সংখ্যার প্রচ্ছদে দেখা যায় মহুয়াকে।

প্যাশন, পাওয়ার, পলিটিক্স’। ক্যাপশনের পাশেই ঝকঝকে ছবিতে দেখা গিয়েছে সাংসদ মহুয়া মৈত্রকে। চাঁচাছোলা মন্তব্য ও বুদ্ধিদীপ্ত উপস্থিতি আত্মবিশ্বাসের ঝলক বরাবরই আলাদা করেছে এই মহিলা  রাজনীতিবিদকে। সংসদেও বারবার নজর কেড়েছেন। কিন্তু এবার অন্য রকম সাজের জন্য সকলকে তাক লাগিয়ে দিলেন তৃণমূল সাংসদ।

হার্পারসের প্রচ্ছদে ৪৬ বছর বয়সী মহুয়া মৈত্র পশ্চিমবঙ্গের তাঁতিদের হাতে বোনা শাড়িতেই মাত করেছেন । সিলভার মেটালিক স্টাইপ শাড়ি একেবারেই অন্যরকম লাগছে। তাঁর এমন স্টাইল স্টেটমেন্ট দেখে অবাক হয়েছেন নেটিজেনরা। ফ্যাশান ডিজাইনারের ওয়েবসাইটে দেওয়া তথ্যানুযায়ী, শাড়িটির দাম ২৬ হাজার ৮০০ টাকা।

হারপার’স বাজার ইন্ডিয়া নামের এই ইংরেজি পত্রিকায় এর আগে কভার গার্ল হিসেবে দেখা গিয়েছে করিনা কাপুর, অদিতি রায়, সোনম কাপুর, দিয়া মির্জা, লিজা হেইডেনদের মত গ্ল্যামার দুনিয়ার চেনা মুখেদের। দেখা গিয়েছে দীপিকা পাডুকোনকেও। কিন্তু রাজনৈতিক ব্যক্তিত্বকে সেভাবে চোখে পড়েনি এর আগে ।

ম্যাগাজিনের একটি সাক্ষাৎকারে মহুয়া মৈত্র বলেন যে, অনেকেই তাঁকে বলেন আপনার খুব রাগি রাগি গলা, কিন্তু তিন যা বলেন তা মন থেকেই বলেন। তিনি যেটা ভাবেন সেটাই বলেন। তিনি যদি রেগে যান তখন সেই রাগটাই বেরিয়ে আসে। বিরক্ত হলে, বিরক্তিটাও একইভাবে বেরিয়ে আসে। এর জন্য তিনি একটুও দুঃখিত নন।