রাহুলকে লাগাতার জেরা জারি, যন্তর মন্তর ধর্নায় বসেছেন নেতা-কর্মীরা

টিডিএন বাংলা ডেস্ক: সোমবার ফের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের দফতরে জেরার জন্য হাজিরা দিয়েছেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী। ন্যাশনাল হেরাল্ড মামলায় লাগাতার দের ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাঁকে। এদিনও বাড়ি থেকে বেরোনোর ​​সময় তাঁর সঙ্গে গাড়িতে ছিলেন প্রিয়াঙ্কা গান্ধী ভাদ্রা। জানা গিয়েছে, সোমবার সকালে প্রিয়াঙ্কা গান্ধী ভাদ্রা রাহুলের তুঘলক রোডের বাড়িতে পৌঁছন এরপরে দুজনেই ইডির দফতরে জিজ্ঞাসাবাদের বিষয়ে তাঁদের আইনজীবীর সাথে পরামর্শ করেন।

প্রসঙ্গত, ন্যাশনাল হেরাল্ড মামলায় এখনও পর্যন্ত ৩ দিনে রাহুল গান্ধীকে ৩০ ঘণ্টা জেরা করেছে ইডির আধিকারিকরা। রাহুল ছাড়াও সোনিয়া গান্ধী, সুমন দুবে এবং স্যাম পিত্রোদাও ন্যাশনাল হেরাল্ড মামলায় অভিযুক্ত। এঁদের মধ্যে দুই অভিযুক্ত অস্কার ফার্নান্দেস ও মতিলাল ভোরা মারা গেছেন।

এর আগে, সোম, মঙ্গল এবং বুধবার রাহুল গান্ধীকে জিজ্ঞাসাবাদ করে ইডি। এদিকে রাহুল গান্ধীকে এহেন লাগাতার জিজ্ঞাসাবাদের প্রতিবাদে যন্তর মন্তরে ধর্নায় বসেছেন কংগ্রেসের নেতা ও কর্মীরা। ওই আন্দোলন মঞ্চ থেকে একইসঙ্গে চলছে কেন্দ্রের অগ্নিপথ প্রকল্পের বিরুদ্ধে কংগ্রেসের সত্যাগ্রহ। ইতিমধ্যেই যন্তর মন্তরে আন্দোলনে শামিল হয়েছেন মল্লিকার্জুন খার্গে, সলমান খুরশিদ, কে সুরেশ, ভি নারায়ণসামি সহ অন্যান্য নেতারা।