নন্দীগ্রাম থেকেই বিজেপির প্রার্থী হিসেবে লড়তে পারেন শুভেন্দু, ভোটে লড়ছেন না দিলীপ

ছবি সৌজন্যে শুভেন্দু অধিকারীর ফেসবুক পেজ।

টিডিএন বাংলা ডেস্ক: পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের দিন যতই এগিয়ে আসে ততই উল্লেখযোগ্যভাবে আকর্ষণীয় হয়ে উঠছেন নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্র। একদিকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রার্থী হচ্ছেন নন্দীগ্রাম থেকে আর অপরদিকে বিজেপির প্রার্থী হিসেবে নন্দীগ্রামেই দাঁড়াতে পারেন শুভেন্দু। বৃহস্পতিবার দিল্লিতেবিজেপির কেন্দ্রীয় নির্বাচন কমিটির তৃতীয় দফায় বৈঠকের পর এমন সম্ভাবনার কথাই উঠে আসছে। সূত্রের খবর অনুযায়ী দিল্লির বৈঠকে নন্দীগ্রাম থেকেই লড়াই করার ইচ্ছা প্রকাশ করেছেন শুভেন্দু অধিকারী। নন্দীগ্রাম থেকে শুভেন্দু প্রার্থী হচ্ছেন কিনা সে বিষয়ে তাকে জিজ্ঞাসা করা হলে বিষয়টি অস্বীকার করেননি তিনি।

বৃহস্পতিবার কেন্দ্রীয় নির্বাচন কমিটির বৈঠক শেষে সংবাদমাধ্যমের মুখোমুখি হয় শুভেন্দু অধিকারী জানিয়েছেন, নন্দীগ্রাম থেকে আমাকে প্রার্থী করা হবে কিনা তা কয়েক দিনের মধ্যেই দেখতে পাবেন। গোটা বিষয়টাই দল ঠিক করবে। আমি না দাঁড়িয়ে অন্য কেউ দাঁড়ালেও মমতা বন্দ্যোপাধ্যায়কে ৫০,০০০ বেশি ভোটে হারাব।

অন্যদিকে, বৈঠকে কী হলো তা নিয়ে বিশেষ কিছু বলতে চাননি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন বৈঠক শেষে সংবাদমাধ্যমের মুখোমুখি হলে তাকে জিজ্ঞাসা করা হয় তিনি এবারের নির্বাচনে লড়ছেন কিনা। এ প্রসঙ্গে তিনি বলেন, আমাকে প্রার্থী হতে বলেনি দল। সূত্রের খবর অনুযায়ী, এদিনের বৈঠকে প্রথম দু’দফায় ভোটের প্রার্থী তালিকা চূড়ান্ত করে ফেলেছে বিজেপি। বৃহস্পতিবারের বৈঠক শেষে রাজ্যের নেতারা বিশেষ বিমানে কলকাতায় ফিরে আসেন।