জামিয়া শুটার রাম ভক্ত-এর মুসলমানদের হত্যার আহ্বান হরিয়ানার মহাপঞ্চায়েতে , ভাইরাল ভিডিও

টিডিএন বাংলা ডেস্ক : গতবছরে সিএএ বিরোধী জামিয়া মিলিয়া ইসলামিয়ার বিক্ষোভ সমাবেশে বিক্ষোভ চলাকালীন গুলি করে রাম ভক্ত গোপাল , পুলিশের উপস্থিতিতে ঘটে যাওয়া এই গুলির আক্রমণে গুলিবিদ্ধ হয় জামিয়ার ছাত্র শাদাব। সম্প্রতি তাকে হরিয়ানার পাতৌদি গ্রামে অনুষ্ঠিত একটি মহাপঞ্চায়েতে দেখা গেছে।

সোশ্যাল মিডিয়ায় উঠে আসা ভিডিওতে রাম ভক্তকে জামিয়ায় তার শুটিংয়ের প্রশংসা করতে দেখা যায় , “রাম ভক্ত যখন সিএএ সমর্থন করতে ১০০ কিলোমিটার দূরে জামিয়ায় যেতে পারেন তখন পাতৌদি খুব বেশি দূরে নয়।”

“যখন মুল্লাদের [মুসলমানদের জন্য অবমাননাকর শব্দ] হত্যা করা হবে তখন আমরা রাম, রাম বলে চিৎকার করব” তিনি স্লোগান উত্থাপন করছিলেন।

এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিল ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টির সদ্য নিয়োগপ্রাপ্ত মুখপাত্র সুরজ পল আমু। তিনি মুসলমানদের জাতিগত নির্মূলেরও আহ্বান জানিয়েছেন।

প্রায় এক মাস আগে, হরিয়ানার নুহ জেলার খলিলপুর গ্রামের জিম প্রশিক্ষক আসিফকে হত্যার জন্য গ্রেপ্তার করা পুরুষদের সমর্থনে অনুরূপ মহাপঞ্চায়েত অনুষ্ঠিত হয়েছিল।

পূর্বের মহাপঞ্চায়েতে গণহত্যার উস্কানিমূলক বক্তব্যের পরে আম্মুকে বিজেপির মুখপাত্র নিযুক্ত করা হয়েছিল।

আরটিআই এক্টিভিস্ট সাকেট গোখলে দিল্লি পুলিস ও প্রিন্সিপল ম্যাজিস্ট্রেট এর কাছে হরিয়ানার মহাপঞ্চায়েতে উস্কানি মূলক বক্তৃতার দরুণ বেল বাতিল করার আবেদন জানিয়েছে।

নাবালক হওয়ায় বেল গ্র্যান্টেড হয়েছিল কিন্তূ এখন সে সাবালক এবং নতুন ভাবে হিংসা ছড়াচ্ছে তাই পুলিশ ও আদালতকে তার বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়ার আহ্বান জানান তিনি।