ত্রিপুরাতে অভিষেককে খুনের উদ্দেশ্যে হামলা! ডিজিকে নালিশ তৃণমূলের

টিডিএন বাংলা ডেস্ক : তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে খুনের উদ্দেশ্যে হামলা করেছিল বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। এমনই অভিযোগ তুলে ত্রিপুরার ডিজিপি-কে চিঠি লিখল তৃণমূল। দলের তরফে চিঠি লিখেছেন ওই রাজ্যের প্রাক্তন মন্ত্রী প্রকাশ চন্দ্র দাস।

ডিজি ভিএস যাদব-কে লেখা চিঠিতে উল্লেখ করা হয়েছে, রাস্তার দু’পাশে বিজেপির পতাকা নিয়ে দুষ্কৃতীরা জড়ো হয়েছিল। তাদের হাতে লাঠি ও রড ছিল। যেভাবে তারা অভিষেক এবং তার সঙ্গী অজিত কুমার পালের গাড়িতে হামলা চালিয়েছে, তাতে স্পষ্ট তাদের খুনের উদ্দেশ্য ছিল। জেড প্লাস নিরাপত্তা প্রাপ্ত অভিষেকের নিরাপত্তায় খামতি ছিল বলেও অভিযোগ তোলা হয়েছে দলের তরফে। তৃণমূলের অভিযোগ ত্রিপুরেশ্বরী মন্দিরের যাত্রাপথে কমপক্ষে ১৩ বার হামলা ও বিক্ষোভ দেখানো হয়েছে অভিষেককে।

এদিকে অভিষেকের সফরের পর পরই ত্রিপুরা যান বাংলায় তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুনাল ঘোষ। সেখানে তিনি দেখা করেন প্রাক্তন সিপিএম সাংসদ অজয় বিশ্বাস এর সঙ্গে। দীর্ঘক্ষণ কথা হয় তাদের। ওই বৈঠককে কুনাল সৌজন্য সাক্ষাৎ বলে উল্লেখ করেছেন। তবে অজয় বিশ্বাস সিঙ্গুর-নন্দীগ্রাম আন্দোলনের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূয়শী প্রশংসা করেছেন।