সোনু সুদের জন্মদিনে ভক্তের উপহার পঞ্চাশ হাজার বর্গফুটের তৈরী পোট্রেট প্রতিকৃতি

টিডিএন বাংলা ডেস্ক :  বলিউড অভিনেতা সোনু সুদ অনেক সিনেমায় খলনায়কের ভূমিকায় অভিনয়ের জন্য পরিচিত। গত এক বছরের কাজের নিরিখে তিনি মহামারী চলাকালীন সময়ে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ অভাবীদের জন্য বাস্তব জীবনের ‘মসিহ’ হিসাবে আবির্ভূত হয়েছেন।

সোনু সুদ এর সহযোগিতায় দেশের বিভিন্ন প্রান্তের পরিযায়ী শ্রমিকেরা লকডাউনের সময় নিশ্চিন্তে তাদের বাড়িতে ফিরে যেতে সক্ষম হয়েছিল। অভিনেতার সমাজসেবামূলক এইসব কাজের নিরিক্ষে ফ্যানবেশ লাফিয়ে লাফিয়ে বেড়েছে।

গত ৩০ই জুলাই তার জন্মদিন ছিল , এই উপলক্ষে অভিনেতার জন্য সারাদিন সোশ্যাল মিডিয়া সহ বিভিন্ন মাধ্যমে শুভেচ্ছা ও শ্রদ্ধা জানিয়েছেন ভক্তেরা। বিপুল মিরাজকার নামে একজন শিল্পী ও অনুরাগী একটি মাঠে পঞ্চাশ হাজার বর্গফুট জমিতে সোনু সুদের প্রতিকৃতি তৈরি করে তার দক্ষতায় বিশ্বকে স্তম্ভিত করে তুলেছেন। মহারাষ্ট্রের এই শিল্পীর এটা তৈরী করতে ২০ দিন সময় লেগেছে।

https://www.instagram.com/tv/CR8tR16j2VX/?utm_medium=copy_link

তিনি তার ইনস্টাগ্রাম পেজে পুরো পোট্রেট তৈরীর ভিডিও বানিয়ে শেয়ার করেছেন।

“সোনু সুদ ভাইয়া। জন্মদিনের সারপ্রাইজ পোর্ট্রেট” ক্যাপশনে বলা হয়েছে। তিনি অত্যাশ্চর্য শিল্পকর্ম তৈরির জন্য মাঠটি খনন ও চাষ করেছিলেন যেখানে তিনি অভিনেতার মুখাবয়ব পুরোপুরি দেখিয়েছেন। ছবিটি ড্রোন দিয়ে বাতাসে উড়তে থেকে ধারণ করা হয় এবং এটি দর্শনীয় মুগ্ধকর দেখায়!

সোনু সুদের জন্মদিনে শেয়ার করা ভিডিওটি এখন ভাইরাল হয়েছে। এটি ইনস্টাগ্রামে প্রচুর ভিউ সংগ্রহ করেছে। এটি এত জনপ্রিয় হয়ে উঠেছে যে বিভিন্ন বিখ্যাত ব্যাক্তিত্ব এটি শেয়ার করছেন ও তাকে কুর্নিশ জনিয়েছেন।

এমনকি নেটিজেনরাও তাঁর সৃজনশীলতায় মুগ্ধ হয়েছেন। “দারুণ কাজ ইয়ার, হ্যাটস অফ,” ‘সুপার আর্ট’, ‘দুর্দান্ত ভাই’ প্রভৃতি প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায় অনেকে।

পরবর্তীতে এই শিল্পী একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে তিনি আসল অভিনেতা সোনু সুদ এর সাথে দেখা করেছিলেন এবং কেক কেটেছিলেন।

https://www.instagram.com/tv/CSBl6fcgfUd/?utm_medium=copy_link

সোনু সুদ নিজের সোশ্যাল একাউন্ট-এ এটি পোষ্ট করে তাকে অনেক অভিনন্দন জানিয়েছেন এবং তিনি জন্মদিনে এমন গিফ্ট পেয়ে অভিভূত বলে জানিয়েছেন । ” আমি কখনও ভাবিনি এমন কিছু উপহারও সম্ভব , বিপুলকে শুধুই ধন্যবাদ ও তার সহযোগী সঙ্গীদের অভিনন্দন জানিয়ে পারছি না , এটা অনেক সত্যিকারের অনেক বেশি “