বেসরকারী প্রতিষ্ঠানে ছাঁটাই এবং সরকারি নিযুক্তিকরণ বন্ধ করে দেওয়ার কারণে তরুণদের ভবিষ্যত নষ্ট হচ্ছে; মোদি সরকারের বিরুদ্ধে সোচ্চার হলেন প্রিয়াঙ্কা গান্ধী ভাদ্রা

টিডিএন বাংলা ডেস্ক: বেসরকারি প্রতিষ্ঠানে ছাঁটাই, সরকারি নিযুক্তি করন বন্ধ থাকা, সরকারি চাকরির পরীক্ষার নিয়োগ এর নোটিশ না বেরোনো, ফলাফল না বেরোনো ইত্যাদি একাধিক ইস্যুকে হাতিয়ার করে কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী ভাদ্রা মোদি সরকারকে নিশানা করে টুইটারে লিখেছেন,”২০১৭- এসএসসি সিজিএল (জয়েন্ট স্নাতক স্তর) নিয়োগ এখনও হয়নি। ২০১৮- সিজিএল পরীক্ষার ফলাফল এখনও প্রকাশিত হয়নি। ২০১৯- সিজিএল পরীক্ষাই নেওয়া হয় নি। ২০২০- এসএসসি সিজিএল পরীক্ষার ঘোষণা করা হয়নি।”

অপর একটি টুইটে প্রিয়াঙ্কা গান্ধী ভাদ্রা দাবি করেছেন,”নিয়োগ সংক্রান্ত নোটিশ যদিওবা, প্রকাশ করা হয়, তবে কোনও পরীক্ষা হয় না, যদি পরীক্ষা হয় তো, ফলাফল হয় না, ফলাফল যদি আসে তবে অ্যাপয়েন্টমেন্ট হয় না।বেসরকারী প্রতিষ্ঠানে ছাঁটাই এবং সরকারি নিইয়ুক্তিকরণ বন্ধ করে দেওয়ার কারণে তরুণদের ভবিষ্যত নষ্ট হচ্ছে, কিন্তু সরকার সত্যি ঢাকার জন্য বিজ্ঞাপন এবং ভাষণের মাধ্যমে মিথ্যে বিলি করছে।”