পর্নোগ্রাফির শুটিংয়ের জন্য জোর করতেন রাজ কুন্দ্রা! বিস্ফোরক অভিযোগ অভিনেত্রী শার্লিন চোপড়ার

টিডিএন বাংলা ডেস্ক : অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী গ্রেফতার হওয়ার পর থেকেই উঠে আসছে চাঞ্চল্যকর অভিযোগ। এবার ব্যবসায়ী রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ তুলেছেন অভিনেত্রী শার্লিন চোপড়া। শার্লিনের অভিযোগ, পর্নোগ্রাফিতে শুটিংয়ের জন্য জোর করতেন রাজ। একই অভিযোগ তুলেছেন অভিনেত্রী পুনম পান্ডেও। এই অভিযোগের পর রাজের সমস্যা আরও বাড়বে বলে মনে করা হচ্ছে।

পর্নোগ্রাফির ভিডিও বানিয়ে মোবাইল অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেফতার হয়েছেন রাজ কুন্দ্রা। মুম্বই পুলিশ সূত্রে খবর, ‘হটশটস’ নামে একটি অ্যাপের মাধ্যমে এই কাজ করতেন তিনি। কিন্তু গুগল প্লে স্টোর এবং অ্যাপেল অ্যাপস্টোর ওই অ্যাপকে সাসপেন্ড করে। এরপর বলিফেম নামে এক নতুন অ্যাপ চালু করেন শিল্পার স্বামী। আজ পুলিশি হেফাজতের মেয়াদ শেষ হচ্ছে রাজের। বম্বে হাইকোর্টে তার জামিনের শুনানি হওয়ার কথা। রাজের বারবার দাবি, তার ভিডিও রগরগে হলেও তাতে কোনও যৌন দৃশ্য দেখানো হয়নি। রাজের স্ত্রী শিল্পা শেঠিকেও এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। স্বামীর মত ওই একই দাবি করেছেন শিল্পা। যদিও রাজের অফিসের চার কর্মী, জেরাতে অন্য তথ্য দিয়েছেন পুলিশকে। তারা পুলিশকে জানিয়েছে, রাজ গ্রেফতার হওয়ার পর তার অ্যাপ থেকে বেশ কিছু পর্নোগ্রাফির ক্লিপ ডিলিট করে দেওয়ার নির্দেশ এসেছিল। বিস্ফোরক অভিযোগ তুলেছেন শার্লিন চোপড়া এবং পুনম পান্ডেও। তাদের দাবি পর্নোগ্রাফি শুটিংয়ের জন্য চাপ দিতেন রাজ কুন্দ্রা।

সূত্রের খবর, ফের জেরার মুখোমুখি হতে পারেন শিল্পা শেঠি। অভিনেত্রীর ফোনের ক্লোনিং পাওয়ার চেষ্টা করছেন তদন্তকারীরা। রাজ ও শিল্পার জহুর বাড়িতে তল্লাশি চালিয়ে একাধিক ভিডিও বাজেয়াপ্ত করেছে পুলিশ। যা অধিকাংশই পর্নোগ্রাফিক ভিডিও বলে দাবি তদন্তকারীদের। এসবের মধ্যে আবার ঢুকে পড়েছে রাজনীতি। বিজেপি দাবি করছে, মহারাষ্ট্রের শিবসেনা-কংগ্রেস-এনসিপি সরকার ইচ্ছে করে তদন্ত পিছিয়ে দেওয়ার চেষ্টা করছে। তদন্তের জন্য টাস্কফোর্স গঠনের দাবি জানিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে চিঠি লিখেছেন বিজেপি নেতা আশিস শেলার।